আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বিএনপির অনুষ্ঠানে ক্ষমতাসীনদের হামলা।

 

নিজস্ব প্রতিবেদকঃ  বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উদ্যোগে পাঁচরুখীতে সকালে আলোচনা সভার আয়োজন করা হয়। কিন্তু সকাল থেকেই ছাত্রলীগ ও যুবলীগের লোকজন ওই অনুষ্ঠানস্থলের আশেপাশে জড়ো হয়ে বি এন পির নেতাকর্মীদের বাধা দিতে থাকে। তাদের বাধায় অনুষ্ঠানস্থলে জড়ো হতে পারেনি বিএনপির লোকজন। পরে পুলিশও ক্ষমতাসীন দলের লোকজনদের সঙ্গে জড়ো হয়ে বিএনপিকে ধাওয়া দেয়।

এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা  ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল করে এর প্রতিবাদ ও নিন্দা জানান। সেখানে বিক্ষোভে নজরুল ইসলাম আজাদ বলেন, দেশে যে গণতন্ত্র নাই সেটা আবার প্রমাণিত হয়েছে। আমরা দলের প্রতিষ্ঠাবার্ষিকী করতে পারছি না। ক্ষমতাসীন যুবলীগ ছাত্রলীগের লোকজন হামলা করেছে। এর সঙ্গে পুলিশ প্রশাসনও আমাদের উপর জুলুম করেছে। এর নিন্দা জানাচ্ছি। তবে এত কিছু করেও আমাদের দমিয়ে রাখতে পারবে না।

উপস্থিত ছিলেন জেলা যুবদলের সেক্রেটারী শাহআলম মুকুল, জেলা মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদ, আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক জুয়েল হোসেন, পৌর যুবদল আহবায়ক কবির হোসেন প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ